সব

ঐক্যফ্রন্ট নেতাদের মুক্তির দাবিতে কাতার প্রবাসীদের প্রতিবাদ সভা

বিশেষ প্রতিবেদক | বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | 515 বার পড়া হয়েছে
ঐক্যফ্রন্ট নেতাদের মুক্তির দাবিতে কাতার প্রবাসীদের প্রতিবাদ সভা

সভার খন্ড চিত্র

গতকাল সন্ধায়  কাতার, দোহা নিউ জামান রেষ্টুরেন্ট হল রুমে মৌলভিবাজার-১ বড়লেখা-জুড়ী ঐক্যফ্রন্ট এর আহবায়ক ও বি এন পির সভাপতি জনাব আব্দুল হাফিজ এর মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি ছিলেন-জালাবাদ এসেসিয়েশন এর সভাপতি জনাব আব্দুস সাত্তার । প্রধান অথিতি হিসেবে উপস্হিত  ছিলেন কাতারের বিশিষ্ট ব্যাবসায়ী ও খেলাফত মজলিস(মজলিসে সাক্বাফাতুল ইসলামি) কাতার শাখা এর সভাপতি হাফেজ মাও: আব্দুল হাছিব চৌধুরি। এতে বিশেষ অথিতি হিসেবে উপস্হিত ছিলেন -জালালাবাদ এসোসিয়েসন এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী কাতার মহানগরীর সভাপতি -জনাব লোকমান হোসেন । বিশেষ অথিতি হিসেবে আরও উপস্হিত ছিলেন খেলাফত মজলিস (মজলিসে সাক্বাফাতুল ইসলামি) কাতার শাখার সেক্রেটারি-জনাব হফেজ মাও: তাজউদ্দিন আহমেদ। এছাড়াও উক্ত সভায় ঐক্যফ্রন্ট ও বি এনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।



প্রধান অথিতি তার বক্তব্যে বলেন-  নির্বাচন যত এগিয়ে আসছে আওয়ামি লীগ ততই সহিংস হয়ে উঠছে । সারা বাংলাদেশে সর্বত্র হামলা মামলার মাধ্যমে ঐক্যফ্রন্টের নেতা কর্মীদের নির্বাচন থেকে দূরে রেখে ২০১৪ সালের মত এক তরফা নির্বাচনের পায়তারা করছে ।তারা আমাদের নেতা কর্মিদের উপরই শুধু হামলা করে ক্ষান্ত হয়নি বর্ষিয়ান নেতা ড:কামাল হোসেন এর উপর ও হামলা করেছে। তারা খেলাফত মজলিশের সংগ্রামি মহা সচিব হবিগন্জ ৪ আসনের প্রার্থি ড:আহমেদ আ:কাদের এর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে। এ ক্ষেত্রে নির্বাচন কমিশন নিরব ভূমিকা পালন করে আরেকটি প্রহসনমূলক নির্বাচনের পায়তারা করছে। এমতবস্হায় আমাদের জনগনকে ঐক্যবদ্ধ থেকে আগামী ৩০তারিখের নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে জনগণের বিজয় ছিনিয়ে আনতে হবে।

তিনি প্রধান নির্বাচন কমিশনার কে উদ্যেশ্য করে বলেন অবিলম্বে ড: আহমেদ আব্দুল কাদের ও জনাব আব্দুল হাফিজ সহ আন্যান্য ঐক্যফ্রন্ট নেতাদের মুক্তি দিয়ে ,নির্বাচন কমিশন কে নির্বাচনী লেভেল ফিল্ড নিশ্চিত করতে সহায়তা করুন।

উক্ত প্রতিবাদ সভায় বিশেষ অথিতির বক্তব্যে জনাব তাজুদ্দিন আহমেদ বলেন-সরকার নির্বাচন কে ভয় পায়, কারণ দেশে যে পরিমান হত্যা,গুম,জুলোম নির্যাতন দেশে সংঘটিত হয়েছে তার পরিনাম কি তারা তা ভালই জানে। তিনি শাপলা চত্বরের হত্যা ,সেনা বাহিনীর ৫৭ জন সেনা হত্যার কথা স্বরণ করে বলেন বাংলাদেশের জনগণ আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে এর জবাব দিবে।

সভায় বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সভাপতি বি এন পি কাতার মহানগর শাখা জনাব লোকমান হোসেন এবং খেলাফত মজলিশ (সাক্বাফাতুল ইসলামি) কাতার শাখার সহ: সভাপতি হাফেজ মাও: জালাল উদ্বিন ও সহ:সেক্রেটারি জনাব আব্দুর রহমান। এছাড়াও ২৩ দলীয় জোটের  বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। প্রতিবাদ সভায় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও আটক কৃতদের মুক্তি দাবি করা হয়।

 

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ঈদুল আযহার ছুটি ঘোষণা কাতারে।

০৭ আগস্ট ২০১৯ | 2048 বার পড়া হয়েছে

কাতারে সি পি এল টুর্নামেন্ট আয়োজন

২৪ ফেব্রুয়ারি ২০১৯ | 1179 বার পড়া হয়েছে

নিজের বলার মত গল্পের কাতার প্রবাসীদের মিট-আপ

২৮ সেপ্টেম্বর ২০১৯ | 1024 বার পড়া হয়েছে

নুজুম লাল চা সাহিত্য আড্ডা

০৮ ডিসেম্বর ২০১৮ | 1017 বার পড়া হয়েছে

কাতারে আজ নতুন করে ৬৪ জন কোভিড-১৯ সনাক্ত

১৫ মার্চ ২০২০ | 964 বার পড়া হয়েছে

কাতারে – ক্রিকেটখোর এর ৬ষ্ঠ বছর পূর্তি উৎযাপন

১৫ জানুয়ারি ২০১৯ | 932 বার পড়া হয়েছে

কাতারে বৃষ্টির জন্য নামাজ

১৩ নভেম্বর ২০১৯ | 865 বার পড়া হয়েছে

কাতারে উদ্যোগতার মাসিক মিলন মেলা

১৭ নভেম্বর ২০১৯ | 839 বার পড়া হয়েছে

বহুমাত্রিক জীবন

১০ জুলাই ২০১৮ | 828 বার পড়া হয়েছে

কাতারের আকাশে পৃথীবির সবচেয়ে বড় ঘুড়ি

২৬ ডিসেম্বর ২০১৮ | 808 বার পড়া হয়েছে

এ বিভাগের আরও খবর

উপদেষ্টা সম্পাদক

হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন

মোহাম্মদ নুরে আলম

হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী

লোকমান আহমেদ

প্রতিষ্ঠাতা সম্পাদক

চৌধুরী হাসান মাহমুদ

প্রধান সম্পাদক

গোলাম রব্বানী

নির্বাহী সম্পাদক

হাফিজুর রহমান নাহিদ

বার্তা সম্পাদক

তাজ উদ্দিন আহমাদ

বিভাগীয় সম্পাদক

শাহ মাসুম খাদেম

সিএম হাসান

সম্পাদনা সহযোগী

ফয়েজুল ইসলাম চৌধুরী

আশিকুর রহমান

এনামুল হাসান চৌধুরী

যোগাযোগ: উম আল ধম রোড, মাইজার, আল রাইয়্যান, কাতার। ফোন: +974.77664095, ই-মেইল: foursidenews@gmail.com

all right reserved

design and development by: webnewsdesign.com