সব

কাতারে উদ্যোগতার মাসিক মিলন মেলা

সিএম হাসান | রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ | 538 বার পড়া হয়েছে
কাতারে উদ্যোগতার মাসিক মিলন মেলা

ফোরসাইডনিউজ২৪.কম : এক ঝাঁক তরুণ ইকবাল বাহার জাহিদ এর প্রিয় উক্তি-

“স্বপ্ন দেখুন সাহস করুন
শুরু করুন
এবং লেগে থাকুন
সফলতা আসবেই”             এই উক্তিকে সামনে রেখে  অনলাইন ভিত্তিক ফেসবুক গ্রুপ  “নিজের বলার মত একটা গল্প” প্ল্যাটফর্ম কাতার জোন, কাতার প্রবাসীদের কে নিয়ে ১৫ই নম্ভেবর কাতারের রাজধানী দোহার নিউ জামান রেস্টুরেন্টে তৃতীয় মিট আপ সম্পন্ন করে।



অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার প্রবাসী নিজের বলার মত একটা গল্প গ্রুপের গর্বিত সদস্য এবং বাংলাদেশ কাতারের সফল উদ্যোক্তা, ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান নুজুম ডাবল অফ মেন্ট কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর চৌধুরী হাসান মাহমুদ এবং নিজের বলার মত একটা গল্প গ্রুপের সদস্য ও নব উদ্যোগতা ফরহাদ হোসেন(সত্বাধিকারী লাক্সারিয়াস ফ্যাশন) এবং নুজুম গ্রুপের এডমিন ডিরেক্টর এবং একজন সফল উদ্যোক্তা নিজের বলার মত একটা গল্প গ্রুপের গর্বিত সদস্য হাফিজুর রহমান নাহিদ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সকলের উপস্থিতিতে কান্ট্রি এম্বাসেডর শওকত আলীর সভাপতিত্বে ও ২য় কান্ট্রি এম্বাসেডর আল আমিন হোসেনের সহ-সভাপতিত্বে মিট-আপ অনুষ্ঠিত হয়।

নিজের বলার মত একটা গল্প গ্রুপের তৃতীয় ব্যাচের গর্বিত সদস্য ও কাতারে বাংলাদেশ কমিউনিটির পরিচিত মুখ সিএম হাসানের উপস্থাপনায়, হাফেজ নূরে আলম জাহাঙ্গীর এর কোরআন তেলওয়াত এবং দেশের প্রতি সম্মান জানিয়ে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে
কান্ট্রি এ্যাম্বাসেডর আল-আমিন সবাইকে স্বাগত জানিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

সম্মানিত বিশেষ অতিথিদের এবং কাতার টিমের একমাত্র মহিলা সদস্য লিপি রহমানকে ফুল দিয়ে বরন করা হয়।

বিশেষ অতিথি ফরহাদ হোসেন, সুমন ঘোষ, কামরুল হাসান হাফিজুর রহমান নাহিদ নিজের বলার মত একটা গল্প প্লাটফর্ম নিয়ে আলোচনা করেন।

প্রধান অতিথী চৌধুরী হাসান মাহমুদ নিজের বলার মত একটা গল্প গ্রপের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদ স্যারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন আজকের যুব সমাজের বেকারত্ব দূর করনের ব্যবসায়ের ভূমিকা অপরিসীম এবং ব্যবসা শিখার জন্য এই প্লাটফর্মের চেয়ে ভালো কিছু আছে কিনা জানা নাই এবং কাতারে কি করে একজন উদ্যোগতা ব্যবসা শুরু করবেন তার শুরু থেকে শেষ পর্যন্ত সবকিছু বিস্তারিত আলোচনা করেন এবং নব উদ্যোগতাদের পাশে উনার পরিচালিত কোম্পানি নুজুম গ্রুপ সব সময় থাকবেন।

অনুষ্ঠানের সবচেয়ে আলোচ্য বিষয় ছিলো ক্রেতা এবং বিক্রেতার কৌশল নিয়ে নাটিকা যা উপস্থাপন করেন সুমন ঘোষ ও শরীফুল ইসলাম।

কান্ট্রি এম্বাসেডর মোহাম্মদ শওকত আলীর সমাপনী বক্তব্যে সবাইকে অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ জানিয়ে, আগামীদিনে গ্রুপের কার্যক্রম বৃদ্ধির পরিকল্পনা জানান।

ব্রাহ্মণবাডিয়ার ট্রেন দূর্ঘটনায় নিহতের আত্মার মাগফিরাত কামনা করে এবং ইকবাল বাহার জাহিদ স্যারের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করে মোনাজাত এবং নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

কাতারে – ক্রিকেটখোর এর ৬ষ্ঠ বছর পূর্তি উৎযাপন

১৫ জানুয়ারি ২০১৯ | 597 বার পড়া হয়েছে

০২ নভেম্বর ২০১৮ | 416 বার পড়া হয়েছে

উপদেষ্টা সম্পাদক

হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন

মোহাম্মদ নুরে আলম

হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী

লোকমান আহমেদ

প্রতিষ্ঠাতা সম্পাদক

চৌধুরী হাসান মাহমুদ

প্রধান সম্পাদক

গোলাম রব্বানী

নির্বাহী সম্পাদক

হাফিজুর রহমান নাহিদ

বার্তা সম্পাদক

তাজ উদ্দিন আহমাদ

বিভাগীয় সম্পাদক

শাহ মাসুম খাদেম

সিএম হাসান

সম্পাদনা সহযোগী

ফয়েজুল ইসলাম চৌধুরী

আশিকুর রহমান

এনামুল হাসান চৌধুরী

যোগাযোগ: উম আল ধম রোড, মাইজার, আল রাইয়্যান, কাতার। ফোন: +974.77664095, ই-মেইল: foursidenews@gmail.com

all right reserved

design and development by: webnewsdesign.com