সব

কাতারে স্বপ্নবাজ উদ্যোগতাদের মিলন মেলা

সিএম হাসান | শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | 480 বার পড়া হয়েছে
কাতারে স্বপ্নবাজ উদ্যোগতাদের মিলন মেলা

ফোরসাইডনিউজ২৪.কম, কাতার ডেস্ক:

শুক্রবার রাতে কাতারের প্রাণকেন্দ্র ইশারা আসমাকে অবস্থিত বাংলাদেশী ঘরোয়া রেস্তোরাঁয় এনারবি-কাতার  শাখার উদ্যোগে আয়োজিত   হয়  “নিজের বলার মত একটা গল্প” গ্রুপের চতুর্থ মিটাপ। সিএম হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে উক্ত গ্রুপের সদস্য হাফেজ মাওলানা নূরে আলম জাহাঙ্গীর এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বিজয়ের মাসে শহীদদের স্মরণে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।
অনুষ্ঠানের শুরুতেই মহিলা সদস্যদের কে ফুল দিয়ে বরণ করে নেন কাতারে কান্ট্রি এম্বাসেডর আল আমিন এবং সেরা দুজন কন্ট্রিবিউটর শফিউল আজম ও সিএম হাসান কে ফুল দিয়ে বরণ করে নেন কাতারে কান্ট্রি এম্বাসেডর  মো: শওকত আলী।



নিজের বলার মত একটা গল্প গ্রুপের মেন্টর ইকবাল বাহার জাহিদ স্যার অডিও কনফারেন্সিং সকলের উদ্দেশ্যে কিছু মূল্যবান বক্তব্য রাখেন এবং এতে করে কাতারের সকল সদস্যদের আরও বেশি অনুপ্রাণিত ও সাহস জোগাড় করে।

“QB Fashion World ” এর সৌজন্যে কুইজ বিজয়ীতা বাবুল হোসেনকে অনুপ্রেরণামূলক বই বিতরণ করেন উক্ত প্রতিষ্ঠানের স্বত্তাধিকার সিএম হাসান, শওকত আলী ও  আল আমিন  এবং  উনারা বলেন প্রতিটি  মিট-আপে এমন করে ক্যুইজ প্রতিযোগিতা করবে QB Fashion World  পক্ষ থেকে ।

কাতারে কান্ট্রি এম্বাসেডর মোহাম্মদ আল-আমিন হোসেন সূচনায় বক্তব্য সকলকে স্বাগত জানিয়ে বলেন, কি করে গ্রুপের মধ্যে সবাইকে সুষ্ঠু ও সুন্দরভাবে সামনে এগিয়ে নিয়ে যাওয়া  তাই ব্যক্ত করেন এবং উনাদের নব উদ্যোগে “QB Fashion World” এর উদ্বোধনী ও ভবিষ্যত সেবা সম্পর্কে আলোচনা করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কাতারের কান্ট্রি অ্যাম্বাসেডর শওকত আলী বলেন কাতারের জোন ভিত্তিক যেভাবে প্ল্যাটফর্মটির কার্যক্রম বৃদ্ধি পাচ্ছে এতে তিনি অনেক খুশি, তার সাথে সাথেই কাতার প্রবাসীরা মহাসম্মেলনের রেজিস্ট্রেশন করে নিজেদেরকে শামিল করে নিলেনন বাংলাদেশের ইতিহাসের সাক্ষী হওয়ার দিনটিতে, এবং তিনি বলেন আগামীতে আরও কিছু নতুন উদ্যোক্তা তৈরি হবেন কাতার থেকে এবং যারা নতুন উদ্যোক্তা হতে চান তাদের সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন শওকত আলী।
নিজ উদ্যোগে  প্রতিষ্ঠিত হওয়ার সফলতার গল্প শোনান কাতারে প্রতিষ্ঠিত  নুজুম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ, ব্যবসায়িক বাধা-বিপত্তি নিয়ে আলোচনা করেন মাওলানা হাফিজুর রহমান নাহিদ, ডিজিটাল মার্কেটিং নিয়ে আলোচনা করেন “কর্ণ ট্রেড ইন্টারন্যাশনাল” এর উদ্যোগতা সুমন ঘোষ, কাতারের আর্থসামাজিক ও অ-রাজনৈতিক প্রতিষ্ঠান ” ফ্রেন্ডস সমবায় সমিতি কাতার” এর সম্পর্কে আলোচনা করেন সাধারন সম্পাদক হাবিবুল্লাহ ও আবু ববক্কর সিদ্দিক, কোট বাড়ি শপের উদ্যোগতা শফিউল আজম বলেন কি করে প্রতিযোগিতায় লেগে থাকতে অধ্যাবসায় ও ধৈর্যের গুরুত্ব, আরো বক্তব্য রাখেন  আবু হানিফ(ডাইরেক্টর -নুজুম গ্রুপ), শরিফুল ইসলাম,রবিউল ইসলাম, গাইসুল আজম শান্ত, বাবুল হোসেন, সাইফুল ইসলাম, আরিফুর রহমান, জেসমিন আক্তার,  লিপি রহমান নদী সহ আরো অনেকে।

অনুষ্ঠানের মধ্যে ইকবাল বাহার জাহিদ স্যারের লেখা বই
” নিজের বলার মত একটা গল্প”  উপস্থিত সকলের মাধ্যমে বিতরন ও নৈশ ভোজের মাধ্যমে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন কাতার কান্ট্রি এম্বাসেডর শওকত আলী।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

কাতার ট্রানজিট যাত্রীদের জন্যে সু-খবর

১৯ নভেম্বর ২০১৮ | 4159 বার পড়া হয়েছে

কাতারের বাইরে কাতার ভিসা কেন্দ্র।

০২ অক্টোবর ২০১৮ | 1452 বার পড়া হয়েছে

কাতারে সি পি এল টুর্নামেন্ট আয়োজন

২৪ ফেব্রুয়ারি ২০১৯ | 759 বার পড়া হয়েছে

নুজুম লাল চা সাহিত্য আড্ডা

০৮ ডিসেম্বর ২০১৮ | 637 বার পড়া হয়েছে

কাতারে আজ নতুন করে ৬৪ জন কোভিড-১৯ সনাক্ত

১৫ মার্চ ২০২০ | 613 বার পড়া হয়েছে

বহুমাত্রিক জীবন

১০ জুলাই ২০১৮ | 562 বার পড়া হয়েছে

কাতারের আকাশে পৃথীবির সবচেয়ে বড় ঘুড়ি

২৬ ডিসেম্বর ২০১৮ | 505 বার পড়া হয়েছে

কাতারে ফুল উৎসব

০৯ ডিসেম্বর ২০১৮ | 491 বার পড়া হয়েছে

ফিফার চাওয়ায় কাতারের বাড়তি চিন্তা

০৭ এপ্রিল ২০১৯ | 473 বার পড়া হয়েছে

যা কিছু সঙ্গে আনতে পারবেন বিমানবন্দরে

০২ মার্চ ২০১৯ | 443 বার পড়া হয়েছে

এ বিভাগের আরও খবর

উপদেষ্টা সম্পাদক

হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন

মোহাম্মদ নুরে আলম

হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী

লোকমান আহমেদ

প্রতিষ্ঠাতা সম্পাদক

চৌধুরী হাসান মাহমুদ

প্রধান সম্পাদক

গোলাম রব্বানী

নির্বাহী সম্পাদক

হাফিজুর রহমান নাহিদ

বার্তা সম্পাদক

তাজ উদ্দিন আহমাদ

বিভাগীয় সম্পাদক

শাহ মাসুম খাদেম

সিএম হাসান

সম্পাদনা সহযোগী

ফয়েজুল ইসলাম চৌধুরী

আশিকুর রহমান

এনামুল হাসান চৌধুরী

যোগাযোগ: উম আল ধম রোড, মাইজার, আল রাইয়্যান, কাতার। ফোন: +974.77664095, ই-মেইল: foursidenews@gmail.com

all right reserved

design and development by: webnewsdesign.com