সব

নান্দনিক আয়োজনে কাতারে এনটিভির ১৯তম জন্মদিন পালন

| বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১ | 164 বার পড়া হয়েছে
নান্দনিক আয়োজনে কাতারে এনটিভির ১৯তম জন্মদিন পালন
কে.এম. সুহেল আহমদ, কাতার থেকেঃ “মিষ্টি আলোর ঝিকিঝিকি সবুজ ঘাসে ঘাসে, স্নিগ্ধ হাওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাসে। পাখির গানে পরিবেশে মায়াবি এক ধোঁয়া, পেয়েছে ওরা তোমার শুভ জন্মদিনের ছোঁয়া।
” হাঁটি হাঁটি পা পা করে সাফল্যের ১৮ বছর পেরিয়ে ১৯তম বর্ষে পদার্পণ করলো বাংলাদেশের প্রথম ISO সনদপ্রাপ্ত সময়ের সাহসী স্যাটেলাইট টিভি চ্যানেলএনটিভি ।
আনন্দঘন এ মুহূর্তকে স্মরণীয় করে রাখার জন্য ও করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মেনে টীকাগ্রহণকারী প্রবাসীদের নিয়ে সীমিত পরিসরে ২৮ জুলাই( শনিবার) রাত ৮ টায় দোহা- নাজমার শালিমার প্যালেস হোটেলে জমকালো আয়োজনে পালিত হয়ে গেল এনটিভি’র’ ১৯তম জন্মদিন। জন্মদিন নয় যেন প্রবাসীদের মিলনমেলা।
বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশনের সহযোগিতায় ও প্রবাসী বাংলাদেশীদের সমর্থনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনটিভি’র কাতার প্রতিনিধি, বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশেনের সভাপতি ও কাতারস্থ বাংলাদেশ স্কুল এন্ড কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ.কে.এম. আমিনুল হক । কাতার প্রবাসীদের এ মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত সম্মানিত কাউন্সিলর ও মান্যবর রাষ্ট্রদূতের প্রতিনিধি ম্যাডাম মোবাশ্বেরা কাদেরী। বিশেষ অতিথি ছিলেন দূতাবাসের বিদায়ী তৃতীয় সচিব জনাব এ.কেএম. মনিরুজ্জামান চৌধুরী এবং বাংলাদেশ কমিউনিটির সম্মানিত সভাপতি প্রকৌশলী আনোয়র হোসেন আকন।
বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধরণ সম্পাদক সি.এম. হাসানের সঞ্চালনায় শুরুতেই ফুল দিয়ে অতিথিদের বরণ করে নেন সাধারণ সম্পাদক জনাব শাহবুদ্দিন মোহাম্মদ শামীম, ক্রীড়া সম্পাদক জনাব কে.এম. সোহেল, প্রচার সম্পাদক জনাব জয়নাল আবেদীন আজাদ ।
ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও আওয়ার কণ্ঠের সম্পাদক নূরে আলম জাহাঙ্গীরের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। কোরআন তেলাওয়াতের পর করোনাকালে দেশ-বিদেশে মৃত্যুবরণকারী বাংলাদেশীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ধর্ম মন্ত্রণালয়ের ইমাম ও খতিব এবং আলনূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর।
কমিউনিটির পক্ষ থেকে এনটিভির জন্মদিনে শুভেচ্ছা জানান ও সাফল্য কামনা করেন বাংলাদেশ কমিউনিটির সভাপতিমণ্ডলীর সদস্য জনাব সফিকুল ইসলাম তালুকদার বাবু, জনাব সফিকুল কাদের, জনাব শাহজাহান সাজু, কাতার বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. আনোয়ারুল হাসান ও অ্যারাবিয়ান এক্সচেঞ্জের মহাব্যবস্থাপক জনাব নূরুল কবির চৌধুরী।
অনুষ্ঠানে দেশে ও প্রবাসে কর্মসংস্থান সৃষ্টি ও মানবকল্যাণে অগ্রণী ভূমিকার রাখার স্বীকৃতি স্বরূপ কয়েকজনকে ‘সফল প্রবাসী উদ্যোক্তা’ ও ‘মানবসেবী’ সম্মাননায় ভূষিত করা হয়।
বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন কাতার প্রতিনিধি আমিনুল হক কাজলকে ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে এনটিভি পরিবারকে শুভেচ্ছা ও

অভিনন্দন

জানান। নেতৃবৃন্দ আশা করেন এনটিভি বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে দেশ-বিদেশে যে দৃঢ় অবস্থান তৈরি করেছে -তা অক্ষুণ্ণ রাখার পাশাপাশি প্রতিদিন নিজেকে অনন্য উচ্চতার নিয়ে যেতে দৃঢ়তার সাথে এগিয়ে যাবে।



এক ভিডিও বার্তায় এনটিভির প্রধান বার্তা সম্পাদক জহিরুল আলম এনটিভি নিউজ কাতারের এ আয়োজনে উপস্থিত মিলনমেলায় দূতাবাসের কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটির নেতৃবৃন্দ কে এনটিভি পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।অনুষ্ঠানে তিনি চার লক্ষাধিক প্রবাসী বাংলাদেশীদের মধ্যথেকে দেশে ও প্রবাসে কর্মসংস্থান সৃষ্টি ও মানবসেবায় অবদান রাখার জন্য ‘প্রবাসী সফল উদ্যোক্তা’ সম্মাননাপ্রাপ্তদের

অভিনন্দন

জানান।

প্রধান অতিথি সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট তুলে দেন ও তাঁদের

অভিনন্দন

জানান। ‘সফল প্রবাসী উদ্যোক্তা’-সম্মাননাপ্রাপ্তরা হলেন, সফিকুল ইসলাম তালুকদার বাবু, জনাব সফিকুল কাদের, জনাব জসীমউদ্দিন আহমদ দুলাল, জনাব আবদুল মতিন পাটোয়ারী, জনাব আবদুল আজিজ খান সি.আই.পি, জনাব আবদুল আজিজ খান সি.আই.পি, জনাব শরিফুল হক সাজু, জনাব মোহাম্মদ নজরুল ইসলাম ভূঁইয়া, জনাব আলমগীর হোসেন আলী, জনাব মো: মানিক হোসেন, জনাব আবদুল কাদির, হাজী মোহাম্মদ বাশার সরকার, জনাব নাজমুল হোসেন জাবেদ, জনাব সিরাজুল আলম খান, জনাব নূর সালাম ফিলিপ, জনাব নূরুল আলম, জনাব মাহবুবুর রহমান চৌধুরী, জনাব সালেহ আহমদ খোকন, জনাব শাহ আলম খান, জনাব মাহমুদুল হাসান চৌধুরী ও প্রকৌশলী ফারুক আলী। করোনাকালে বাংলাদেশ কমিউনিটির সহযোগিতায় অসহায় প্রবাসীদের দ্বারে দ্বারে স্বশরীরে মানবিক সাহায্য পৌঁছে দেওয়া ও নিজ অঞ্চরের প্রবাসীদের বিপদে এগিয়ে আসার স্বীকৃতি স্বরূপ ‘মানবসেবী’- সম্মাননায় ভূঁষিত করা হয় দুই তরুণ প্রবাসী জনাব মোল্লা মোহাম্মদ রাজীব রাজ ও জনাব মো: আল আমিন খানকে।

Facebook Comments

বিষয় :

এ বিভাগের সর্বাধিক পঠিত

ঈদুল আযহার ছুটি ঘোষণা কাতারে।

০৭ আগস্ট ২০১৯ | 2442 বার পড়া হয়েছে

কাতারে সি পি এল টুর্নামেন্ট আয়োজন

২৪ ফেব্রুয়ারি ২০১৯ | 1633 বার পড়া হয়েছে

নুজুম লাল চা সাহিত্য আড্ডা

০৮ ডিসেম্বর ২০১৮ | 1415 বার পড়া হয়েছে

কাতারে – ক্রিকেটখোর এর ৬ষ্ঠ বছর পূর্তি উৎযাপন

১৫ জানুয়ারি ২০১৯ | 1310 বার পড়া হয়েছে

নিজের বলার মত গল্পের কাতার প্রবাসীদের মিট-আপ

২৮ সেপ্টেম্বর ২০১৯ | 1248 বার পড়া হয়েছে

কাতারে আজ নতুন করে ৬৪ জন কোভিড-১৯ সনাক্ত

১৫ মার্চ ২০২০ | 1231 বার পড়া হয়েছে

কাতারের আকাশে পৃথীবির সবচেয়ে বড় ঘুড়ি

২৬ ডিসেম্বর ২০১৮ | 1187 বার পড়া হয়েছে

কাতারে উদ্যোগতার মাসিক মিলন মেলা

১৭ নভেম্বর ২০১৯ | 1127 বার পড়া হয়েছে

বহুমাত্রিক জীবন

১০ জুলাই ২০১৮ | 1119 বার পড়া হয়েছে

এ বিভাগের আরও খবর

উপদেষ্টা সম্পাদক

হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন

মোহাম্মদ নুরে আলম

হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী

লোকমান আহমেদ

প্রতিষ্ঠাতা সম্পাদক

চৌধুরী হাসান মাহমুদ

প্রধান সম্পাদক

গোলাম রব্বানী

নির্বাহী সম্পাদক

হাফিজুর রহমান নাহিদ

বার্তা সম্পাদক

তাজ উদ্দিন আহমাদ

বিভাগীয় সম্পাদক

শাহ মাসুম খাদেম

সিএম হাসান

সম্পাদনা সহযোগী

ফয়েজুল ইসলাম চৌধুরী

আশিকুর রহমান

এনামুল হাসান চৌধুরী

যোগাযোগ: উম আল ধম রোড, মাইজার, আল রাইয়্যান, কাতার। ফোন: +974.77664095, ই-মেইল: foursidenews@gmail.com

all right reserved

design and development by: webnewsdesign.com