সব

নুজুম গ্রুপের দ্বিতীয় ষাণ্মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত।

হাফিজুর রহমান নাহিদ | শনিবার, ২১ জুলাই ২০১৮ | 732 বার পড়া হয়েছে
নুজুম গ্রুপের দ্বিতীয় ষাণ্মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত।

গতকাল রাত ৯.৩০ মিনিটে মাইজারস্থ স্পাইসি রেস্টুরেন্টে কাতার প্রবাসী বাংলাদেশী উলামায়ে কেরামের নেতৃত্বে পরিচালিত ” নুজুম গ্রুপে”র দ্বিতীয় ষাণ্মাসিক সাধারণ সভায় ২০১৭/২০১৮ অর্থ বছরের জন্য ১২.৬০ পারসেন্ট লভ্যাশ ঘোষনা করা হয়।

এতে সভাপতিত্ব করেন নুজুম গ্রুপের সম্মানিত চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন । নুজুম গ্রুপের উদ্যোক্তা ও ফাইনান্স ডিরেক্টর হাফেজ মাওলানা তাজ উদ্দীন আহমেদ এর চমৎকার  সঞ্চালণায়  অনুষ্ঠানের শুরুতে কোরআনে কারীম থেকে তেলাওয়াত করেন নুজুম গ্রুপের  অনারেবল ডিরেক্টর হাফেজ মাওলানা মুস্তাফিজুর রহমান । এরপর ইসলামী সঙ্গীত পরিবেশন করেন নুজুম গ্রুপের পারচেজ ডিরেক্টর শাহ মাসুম খাদেম ।



স্বাগত বক্তব্য প্রদান করেন নুজুম গ্রুপের ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী । তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন আপনাদের আন্তরিক সহযোগিতা  ও প্রচেষ্টার কারনেই নুজুম গ্রুপের আজকের এই অবস্থান। আমি আশাকরি সামনেও আপনাদের সহযোগিতা  ও আন্তরিকত প্রচেষ্টা  আমাদের অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ ।

নুজুম গ্রুপের প্রধান উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ নুজুম গ্রুপের বিগত এক বছরে নুজুমের নেওয়া বিভিন্ন প্রকল্প সম্পর্কে আলোকপাত করেন এবং নুজুম গ্রুপের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধনেন। তিনি নুজুম গ্রুপের বিগত এক বছরের আর্থিক প্রতিবেদন পাঠ করে শুনান এবং ২০১৭/২০১৮ অর্থ বছরে ১২.৬০ পারসেন্ট লভ্যাশ ঘোষনা করেন। শেষে অনারেবল ডিরেক্টরদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

সভাপতির বক্তব্যে নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন বলেন, আমরা স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি । আপনারা আমাদের উপর আস্থা রাখতে পারেন । আমাদের প্রতিটা সিদ্ধান্ত নুজুম গ্রুপের কল্যাণের জন্য নেই। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি নুজুম গ্রুপকে একটি সফল প্রতিষ্ঠানে পরিণত করতে। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি ।

এছাড়া  আরো বক্তব্য রাখেন নুজুম গ্রুপের অনারেবল ডিরেক্টর মোহাম্মদ লোকমান আহমেদ, আব্দুল্লাহ আল মামুন, হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ,   হাফেজ মাওলানা আসাদ উল্লাহ,  মোহাম্মদ আবু হানিফ, মাজহারুল ইসলাম, হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন,  মোহম্মদ নুরুল হুদা সহ অনেকে।

নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন এর দোয়া এবং আপ্যায়নের  মাধ্যমে সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

কাতারে নুজুম গ্রুপের ৩য় সাধারণ সভা ২০১৯ অনুষ্ঠিত

১৯ জানুয়ারি ২০১৯ | 766 বার পড়া হয়েছে

বহুমাত্রিক জীবন

১০ জুলাই ২০১৮ | 679 বার পড়া হয়েছে

উপদেষ্টা সম্পাদক

হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন

মোহাম্মদ নুরে আলম

হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী

লোকমান আহমেদ

প্রতিষ্ঠাতা সম্পাদক

চৌধুরী হাসান মাহমুদ

প্রধান সম্পাদক

গোলাম রব্বানী

নির্বাহী সম্পাদক

হাফিজুর রহমান নাহিদ

বার্তা সম্পাদক

তাজ উদ্দিন আহমাদ

বিভাগীয় সম্পাদক

শাহ মাসুম খাদেম

সিএম হাসান

সম্পাদনা সহযোগী

ফয়েজুল ইসলাম চৌধুরী

আশিকুর রহমান

এনামুল হাসান চৌধুরী

যোগাযোগ: উম আল ধম রোড, মাইজার, আল রাইয়্যান, কাতার। ফোন: +974.77664095, ই-মেইল: foursidenews@gmail.com

all right reserved

design and development by: webnewsdesign.com