সব

বরিশাল বিভাগ এর নিজের বলার মতো একটা গল্প গ্রুপের জ্যাঁকজমক অন লাইন মিট-আপ অনুষ্ঠিত।

সিএম হাসান | বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ | 160 বার পড়া হয়েছে
বরিশাল বিভাগ এর নিজের বলার মতো একটা গল্প গ্রুপের জ্যাঁকজমক অন লাইন মিট-আপ অনুষ্ঠিত।

ফোরসাইড নিউজ : সারা বাংলাদেশের৬৪ টি জেলার এবং বিশ্বের ৫০ টি দেশের মধ্যে একটি সুসম্পর্ক গড়ে তোলার অন্যতম আরেক নাম “নিজের বলার মত একটা গল্প” এই প্লাটফর্মে ৯০ দিনে ৩৫০ টি কটেন্টের উপর বিনামূল্যে প্রশিক্ষণ দেওয়া হয় বিরতহীনভাবে যা চলছে ৯১০ ধরে, সবাইকে ভালো মানুষ হিসাবে তৈরি করার পাশাপাশি  ৯ টা বিষয়ের উপর স্কিল ডেভোলপমেন্টের প্রশিক্ষন দেওয়া হচ্ছে বিনামূল্যে এবং বিশ্বব্যাপী ভলান্টিয়ারিং সেবা শিখিয়ে তৈরি করা হয়েছে  ১০০০ এর অধিক দক্ষ ও সক্রিয় স্বেচ্ছা সেবক।
সকলের সুন্দর সম্পর্কে আরেকটু মজবুত করতে বরিশাল বিভাগের “হ্যালো ৬৪ ” এর স্বত্তাধিকার এমআই হোসেন এর পরিচালনায় তানিয়া আক্তার এবং রুহুল আমিনের সঞ্ছালনায় “ডিজিটাল মিট-আপ” অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন  নিজের বলার মতো একটা গল্প গ্রুপের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদ এবং বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন , আরবান চা” এর স্বত্তাধিকার মো: মুভেজুল হক মুভেজ, নির্মানকারী ডট কম এর স্বত্তাধিকার  ভূঁইয়া সাব্বির, ট্রাষ্টেড চয়েজ এর স্বত্তাধিকার কাজী নাজমুল আলম হামিম, রিসার্চ এ্যান্ড প্রমোশন টিম মেম্বার এবং QB Fashion World এর স্বত্তাধিকার সিএম হাসান।

বরিশাল বিভাগের ৬ জেলার ১৪ জন ডিস্ট্রিক এ্যাম্বাসেডর,  ৩ জন কোর ভলান্টিয়ার, ৩ জন কান্ট্রি এ্যাম্বাসেডর, ১৮ জন ক্যাম্পাস এ্যাম্বাসেডর এবং ১৫০০ জন সদস্য নিয়ে সংগঠিত এই বিভাগ। নিজের বলার মতো একটা গল্প গ্রুপের শিক্ষা নিয়ে  এই বিভাগ থেকে ২০জন উদ্যোগতা তৈরি হয়ে দেশের আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখছেন এবং এই গ্রুপের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদ বলেন এইভাবে একটা সময় আমরা ভালোমানুষ তৈরি করে তাদের উদ্যোগতা হতে  সম্পূর্ন সহযোগিতা করছি এবং চাকরি করবো না চাকরি দিব এই স্লোগানের সহিত এগিয়ে যাব।
এই প্ল্যাটফর্ম এর উদ্যোগতাদের জন্যে ইকবাল বাহার এই প্রথম বাংলাদেশে ” সাপ্তাহিক অন লাইন হাট বার ” চালু করেন এতে করে উদ্যোগতারা পণ্য বিক্রয়ের জন্যে হতাশ হতে হবে না।



উক্ত ডিজিটাল মিট-আপে উপস্থিত ছিলেন এই প্ল্যাটফর্মের  উদ্যোগতাগন এবং ভলান্টিয়ারগন  এমএ সাইফুল, তাহমিনা রচি, সাইফুল ইসলাম,  তাসলিম আক্তার, জয়নাল আবেদিন, আবুবক্কর সিদ্দিক, মোস্তাফিজুর রহমান, সরওয়ার হোসেন,  রোকসানা রেনু, শাওন সামসু, মুসা শিকদার সহ আরো অনেকে।
“জমজম ফিড এ্যান্ড হ্যাচারি” এর অন্যতম প্রবাসী উদ্যোগতা এস কে শামীম পুরো অনুষ্ঠানটি হোষ্টিং।

 

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

কাতারে – ক্রিকেটখোর এর ৬ষ্ঠ বছর পূর্তি উৎযাপন

১৫ জানুয়ারি ২০১৯ | 772 বার পড়া হয়েছে

কাতারে উদ্যোগতার মাসিক মিলন মেলা

১৭ নভেম্বর ২০১৯ | 661 বার পড়া হয়েছে

০২ নভেম্বর ২০১৮ | 536 বার পড়া হয়েছে

উপদেষ্টা সম্পাদক

হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন

মোহাম্মদ নুরে আলম

হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী

লোকমান আহমেদ

প্রতিষ্ঠাতা সম্পাদক

চৌধুরী হাসান মাহমুদ

প্রধান সম্পাদক

গোলাম রব্বানী

নির্বাহী সম্পাদক

হাফিজুর রহমান নাহিদ

বার্তা সম্পাদক

তাজ উদ্দিন আহমাদ

বিভাগীয় সম্পাদক

শাহ মাসুম খাদেম

সিএম হাসান

সম্পাদনা সহযোগী

ফয়েজুল ইসলাম চৌধুরী

আশিকুর রহমান

এনামুল হাসান চৌধুরী

যোগাযোগ: উম আল ধম রোড, মাইজার, আল রাইয়্যান, কাতার। ফোন: +974.77664095, ই-মেইল: foursidenews@gmail.com

all right reserved

design and development by: webnewsdesign.com